বলিউডের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী কাজল। তিনি অসংখ্যা সিনেমায় অভিনয় করেছেন। অভিনয় এর জন্য তিনি পেয়েছেন অনেক সম্মাননা ও দর্শক জনপ্রিয়তা। অজয় দেবগন এর সাথে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুটি সন্তান রয়েছে। অজয় দেবগন ও বলিউড সিনেমায় অভিনয় করেন। তারা দুজনেই বলিউড জগতে বেশ জনপ্রিয়।
নামি-দামি ব্র্যান্ডের পোশাক, ব্যাগ ও জুতা পরার কারণে প্রায় সময়ই খবরের শিরোনামে এসে থাকেন তারকারা। কিন্তু এসব বিলাসিতার ক্ষেত্রে নাকি খুব হিসাব-নিকাশ করে চলেন কাজল। বলিউডের এই অভিনেত্রী এতোটাই হিসাবী যে, বাড়িতে পরার জন্য সবসময় রাবারের চাপ্পল ব্যবহার করেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন কাজল।

অভিনেত্রী শ্রুতি হাসানের সঙ্গে একটি শর্টফিল্মে কাজ করছেন কাজল। আর সেসময় নাকি শ্রুতির পায়ে একটি ফুটওয়ার দেখে তার প্রশংসা করেন বলিউডের এই অভিনেত্রী। এরপরই হেসে কাজল বলেন, "আমি শ্রুতির ফুটওয়ারের এতো প্রশংসা করলাম কিন্তু তিনি আমার রাবারের চাপ্পলের দিকে তাকালোও না।"

অযথা অর্থ খরচ করা মোটেও পছন্দ না কাজলের। এ প্রসঙ্গে তিনি বলেন, "আমি বলবো না যে, আমি কৃপণ। কিন্তু আমি টাকা খরচ করার ক্ষেত্রে খুব সতর্ক থাকি।"

শুধু নিজের ক্ষেত্রেই নয়, ছেলে-মেয়েদের কাছ থেকেও টাকার হিসাব নেন তিনি। এ প্রসঙ্গে কাজলের ভাষ্য, "আমার সন্তানরা যখন বাহিরে যায় তাদের আমি সবসময় হিসাব করে চলতে বলি। এর জন্য অবশ্য মাঝে মধ্যে তারা কিছুটা রাগও হয়ে যায়। কিন্তু কিছু করার নেই কারণ তাদের টাকার ভ্যালু সম্পর্কে বোঝানো খুব প্রয়োজন।"

নাইসা-যুগ যখনই বাহিরে বের হয় তখনই তাদের পাপারাজ্জিরা ঘিরে রাখে এতে করে তারা কি বিরক্ত হয়? এমন প্রশ্নের উত্তরে কাজল বলেন, "আমি তাদের বলেছি তোমার বাবা-মায়ের পেশার কারণে এমনটি হয়। তাই তোমাদের এটি মেনে নিতেই হবে।"

কাজল বর্তমানে ব্যস্ত রয়েছেন ’তানহাজি দ্য আনসাং ওয়ারিংর’ ছবির কাজ নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে অজয় দেবগণকে। তাদের পাশাপাশি আরও রয়েছেন সাইফ আলি খান।

তারাকাদের জীবন- যাপন নি্যে দর্শকদের মধ্য কৌতোহল থাকে সব সময়। তারকারা সিনেমা জগতের বাইরে কি করে না করে, কি খাবার খায়, কি পোশাক পড়ে এটি জানার আগ্রহ দর্শকদের। তারাকাদের ছেলে-মেয়ে সম্পর্ক নিয়ে ও দর্শকদের জানার আগ্রহ। অধিক জনপ্রিয়তা যেমন সম্মানের আবার অনেক সময় এই জনপ্রিয়তা বিরক্তের কারনও হয়ে দাঁড়ায়।