জিন্সের প্যান্ট পরলে নারীদের ধর্ষণ করা কর্তব্য: মিশরের আইনজীবী

মিশরের এক আইনজীবী বলেছেন নারীরা ছেঁড়া-ফাটা জিন্স পরে রাস্তায় বের হলে দেশবাসীর তাদের ধর্ষণ করা কর্তব্য।নারীদের উগ্র সাজ-পোশাকের জেরেই ধর্ষণের মতো ঘটনা বাড়ছে বলে মনে করেন নাবিহ আল-ওহাস নামের ওই আইনজীবী।
দেহব্যবসা রুখতে একটি নতুন আইন নিয়ে এক টেলিভিশন অনুষ্ঠানে আলোচনার অংশ নিয়ে আল-ওহাস বলেন, নৈতিকতার সীমা ছাড়িয়ে যাচ্ছে নারীদের। Read more: জিন্সের প্যান্ট পরলে নারীদের ধর্ষণ করা কর্তব্য: মিশরের আইনজীবী

যারা নারী লোভী, তারাই আবার বানায় এই নিয়ম

তিনটি অক্ষরের ছোট্ট একটি শব্দ " জী ....ব.....ন".., ।খুবই ছোট্ট শব্দ অথচ জীবন সীমাহীনতার মাঝে অসীমতা .... যার কোনো সীমা রেখা নেই , যার কোনো একবাক্যে প্রকাশ নেই ।যদি একটু চোখ বন্ধ করে ভাবি, জীবন কি?

তাহলে এক সাথে হাসি ,কান্না , দু:খ , বেদনা, ভালবাসা , Read more: যারা নারী লোভী, তারাই আবার বানায় এই নিয়ম

পারিবারিক অশান্তি, অত্যধিক মাত্রায় আত্মকেন্দ্রিকতা সন্তানদের কোথায় ঠেলে দিচ্ছে?

ইচ্ছে ছিল নিজের সন্তানকে সমাজের সকল পঙ্কিলতা এবং নোংরামির বাইরে রেখে মানুষ করব। এমন কি নিজেদের ব্যক্তিগত ত্রুটি-বিচ্যুতিগুলোও তাদের সামনে আনব না। জেনেটিক্যালী যা বাহিত হয়েছে সেগুলোও কি করা যায় সেগুলো নিয়েও ভাবছিলাম। কিন্তু সেটা কি আর পারা যায়?

সামাজিক অনুষ্ঠানে কিংবা স্কুলে বন্ধুদের সাথে মিশে তার অনেক ’শব্দ’ Read more: পারিবারিক অশান্তি, অত্যধিক মাত্রায় আত্মকেন্দ্রিকতা সন্তানদের কোথায় ঠেলে দিচ্ছে?

প্রধানমন্ত্রীকে আপা বলা যায়, ইউএনওকে নয়!

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যদি ক্ষেত্রবিশেষে ’আপা’ ডাকা যায়, তাহলে একজন নারী ইউএনওকে কেন বেসরকারি লোকজন আপা বলতে পারবে না? সবাই সরকারি চাকরি করে না। যারা সাংবাদিকতার মত সৃজনশীল ও স্বাধীন পেশায় জড়িত তাঁরা যদি কাউকে স্যার/ম্যাডাম না বলে, ভাই কিংবা আপা বলে তাহলে কি সংবিধান বা আইনবিরোধী কিছু করা হয়?
Read more: প্রধানমন্ত্রীকে আপা বলা যায়, ইউএনওকে নয়!

মাননীয় মন্ত্রী, রক্ত দেওয়ার দরকার নেই পারলে কাজ করুন

নঈম নিজাম : মাননীয় বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী, বিমান বাংলাদেশ এয়ারলাইনসকে লাভজনক করে তোলার জন্য আপনার রক্ত দেওয়ার দরকার নেই। কোনো প্রতিষ্ঠানকে লাভজনক করে তুলতে এবং এগিয়ে নিতে রক্তের দরকার হয় না। দরকার দক্ষ ব্যবস্থাপনার; দ্রুত সিদ্ধান্ত নেওয়ার। রাজপথে বিরোধী দল রক্ত দিয়ে থাকে। সরকারি দল দেশের উন্নয়নে কাজ Read more: মাননীয় মন্ত্রী, রক্ত দেওয়ার দরকার নেই পারলে কাজ করুন

News Page Below Ad