প্রাণ বাঁচাতে পোশাক ধার করে নারী পুলিশের পলায়ন

ঘন ঘন বোমা বিস্ফোরণের শব্দ, চিৎকার, লাঠি হাতে কখনো জনতার দিকে তেড়ে যাচ্ছে পুলিশসহ অন্যান্য নিরাপত্তাবাহিনীর সদস্যরা। কখনো জনতার ছোড়া ইট থেকে নিজেদের রক্ষা করতে ব্যস্ত তারা।

এই যখন পরিস্থিতি, তখন প্রায় আধা কিলোমিটার দূরে ভয়ে জড়োসড়ো ছয় নারী কনস্টেবল। গুলি-বন্দুক-কাঁদানে গ্যাসের সেল এমনকি একটি লাঠিও নেই হাতে।

Read more: প্রাণ বাঁচাতে পোশাক ধার করে নারী পুলিশের পলায়ন

বছরে ২ কোটি টাকা বেতন, তারপরও মিলছে না লোক



নিউজিল্যান্ডের মফস্বল শহরের একটি ছোট হাসপাতালে ডাক্তার নিয়োগে বার্ষিক ৪ লাখ নিউজিল্যান্ড ডলার বা ২ কোটি টাকারও বেশি বেতনের প্রস্তাব দেয়া হয়েছে। অবিশ্বাস্য হলেও সত্য গত ২ বছরে একটিও চাকরির আবেদন জমা পড়েনি।

নর্থ আইল্যান্ডের ছোট্ট শহর টকোরোয়ায় অবস্থিত হাসপাতালটির মালিক ৬১ বছর বয়সী ড. অ্যালান কেনি। Read more: বছরে ২ কোটি টাকা বেতন, তারপরও মিলছে না লোক

আপনি জানেন কি? প্রাণঘাতী প্রাণীর তালিকায় শীর্ষস্থানে ঘোড়া!


বিষাক্ত সাপের অভাব নেই অস্ট্রেলিয়ায়। সেখানে অনেক মানুষের মৃত্যু ঘটে সাপের কামড়ে। কিন্তু অদ্ভুত হলেও সত্য, সেখানে সাপের চেয়ে প্রাণঘাতী হয়ে উঠেছে এক পোষা প্রাণী। এর নাম ঘোড়া। ২০০০-২০১৩ সালের মধ্যে ঘোড়ার আক্রমণে ৭৪ জন মৃত্যুবরণ করেছেন।
বিপজ্জনক প্রাণীদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে মৌমাছি ও অন্যান্য হুল ফুটানো পোকা। Read more: আপনি জানেন কি? প্রাণঘাতী প্রাণীর তালিকায় শীর্ষস্থানে ঘোড়া!

অভিনব কায়দায় চলছে সীমান্তে গরু পাচার (ভিডিও)

ভাসমান এ শহরে থাকবে মাছ চাষ, কৃষিকাজ, আধুনিক স্বাস্থ্যসেবাসহ নানা সুযোগ-সুবিধা।



দিন দিন উন্নত হচ্ছে প্রযুক্তি। মানুষ এক গ্রহ থেকে আরেক গ্রহে যাত্রা করছে। ঠিক সেই সঙ্গে বসবাসের উপযোগিতাও হারাচ্ছে পৃথিবী। প্রতি মুহূর্তে সমুদ্রপৃষ্ঠের উচ্চতা বৃদ্ধিতে তলিয়ে যাওয়ার উপক্রম বিভিন্ন শহর। মানুষ কী তাহলে হার মানবে! Read more: অভিনব কায়দায় চলছে সীমান্তে গরু পাচার (ভিডিও)

মেয়ে ও ভাগ্নে শারীরিক সম্পর্কে জড়িয়ে, তারপর আমি….

মানুষের জীবনে নানা অস্বস্তিকর সমস্যা থাকে। তেমনই এক ঘটনার কথা তুলে ধরেছেন নাম প্রকাশে অনিচ্ছুক একজন। যারা এ ধরনের সমস্যায় পড়েন তাদের কাছের মানুষ হিসাবে আপনি কি করতে পারেন তা নিয়ে পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা।
তিনি লিখেছেন, আমার বোনের ছেলের বয়স ২৫। বেশ সুদর্শন। আর আমার মেয়েটির বয়স ১৮ বছর। দুজনই Read more: মেয়ে ও ভাগ্নে শারীরিক সম্পর্কে জড়িয়ে, তারপর আমি….

News Page Below Ad