Strict Standards: Only variables should be assigned by reference in /home/mugdho/public_html/plugins/content/mbvopengraph/mbvopengraph.php on line 198

 

সদ্য কারামুক্ত সিলেট সিটি কর্পোরেশনের (সাময়িক বরখাস্তকৃত) মেয়র আরিফুল হক চৌধুরী ইউনাইডেট হাসপাতাল থেকে মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে সরাসরি সপরিবারে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বাসায় ফুল নিয়ে সৌজন্য সাক্ষাতে যান।
কিন্তু বেগম জিয়ার সৌজন্যবোধের এ কেমন বহিঃপ্রকাশ! নিজ আসনে বসেই বাম হাতে মলিন মুখে মেয়র আরিফের কাছ থেকে ফুল গ্রহণ করেন খালেদা। ছবিটি গণমাধ্যমে প্রকাশের পর এ নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। প্রশ্ন উঠেছে তিনবারের সাবেক এ প্রধানমন্ত্রীর সৌজন্যবোধ নিয়ে।
দলের একজন গুরুত্বপূর্ণ ও দীর্ঘদিন কারাভোগ করা নেতার কাছ থেকে বসে এবং বাম হাতে ফুলের তোড়া গ্রহণ করায় অনেকের কাছে বিষয়টি দৃষ্টিকটু লেগেছে। আরিফ শুধু কারাভোগ করা কিংবা বিএনপির একজন গুরুপূর্ণ নেতাই নন, তিনি সিলেট সিটি কর্পোরেশনের জনপ্রিয় সাবেক মেয়র এবং আওয়ামী লীগের প্রভাবশালী নেতা বদর উদ্দিন আহমদ কামরানকে পরাজিত করে নির্বাচিত মেয়র (বর্তমানে সাময়িক বরখাস্ত)।
অনেকে বলছেন- আরিফ বিএনপির নেতা হওয়ায় তার উপর এতো খড়গ যাচ্ছে। অথচ সেই আরিফের ফুল অত্যন্ত অবজ্ঞার সাথে গ্রহণ করলেন বেগম খালেদা জিয়া। এ নিয়ে দলের নেতাকর্মী ও আরিফের শুভানুধ্যায়ীদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।
এ সময় আরিফুল হক চৌধুরীর সাথে ছিলেন- তাঁর স্ত্রী শামা হক ও আরিফের মেয়ে সায়িকা তাবাসসুম চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী, যুগ্ম সম্পাদক এসএম জাহাঙ্গীর প্রমুখ।
bdnatun

News Page Below Ad