ভবিষ্যতে সমাবেশ করার জন্য সোহরাওয়ার্দী উদ্যান কেড়ে নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির সিনিয়র- যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।
তিনি বলেন,আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার জন্য পুলিশের কাছে বার বার আবেদন করেছি আমাদেরকে দেয়া হয়নি।কিন্তু সমাবেশের অনুমতি  দেয়া হয়েছে এরশাদের মত রাজাকারদেরকে। তাই ভবিষ্যতে সমাবেশ করার জন্য বিএনপি পুলিশের অনুমতির অপেক্ষা করবে না,কেড়ে নেয়া হবে।
বুধবার সকালো জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত বরিশাল মহানগর বিএনপির কার্যলয়ে গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে কর্মসূচি পালন কালে মহিলা দলের নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র নয় বিএনপির নেতাকর্মীদের রক্ত চান মন্তব্য করে রিজভী আহমেদ বলেন,‘বিএনপির নেতাকর্মীদের মরদেহ মাটিতে লুটিয়ে পড়লে শেখ হাসিনা আনন্দিত হন,উল্লাস করেন।
বিএনপির এই নেতা বলেন,বর্তমান অবৈধ সরকারের শামনকালে প্রকৃত অপরাধীরা সব সময় প্রশ্রয় পেয়ে যাচ্ছেন।যার কারনে,তনু,মিতু,সাগর- রুনীসহ- কোনো হত্যাকাণ্ডের বিচার হচ্ছে না।
আয়োজক সংগঠনের সিনিয়র সহ-সভাপতি নূরজাহান ইয়াসমিনের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন,জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ,যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ।
taza-khobor

News Page Below Ad